শুক্রবার , জুন ২২ ২০১৮
Home / ভাইরাল / প্রেমিককে খুশি করতে একি কান্ড তরুণীর

প্রেমিককে খুশি করতে একি কান্ড তরুণীর

গত দুই মাস ধরেই ঘটনাটি ঘটছিল। মুম্বাইয়ের লোকাল ট্রেনের মহিলা বগিতে রোজ মোবাইল চুরি। কিছুতেই চোর ধরা পড়ছিল না। শেষমেশ পুলিশের পাতা জালে ধরা পড়ল দুই তরুণীর, বেশ সম্ভ্রান্ত ঘরের দুই কলেজছাত্রী। পুলিশকে তারা জানিয়েছে, বয়ফ্রেন্ডের জন্যই তারা মোবাইল চুরি করত। ২ মাসে ৩৮টি মোবাইল চুরি করেছে তারা। পশ্চিম রেলের ডিসিপি পুরুষোত্তম কারাদ জানিয়েছেন, মোবাইল চোরদের ধরতে মহিলা পুলিশের একটি দল তৈরি করা হয়।

দেখা যাচ্ছিল, বোরিভালি থেকে সান্তাক্রুজের মধ্যেই চুরির ঘটনা ঘটছে। তাঁরা সেই মতো বিভিন্ন লোকালের মহিলা বগিতে সাধারণ পোশাকে উঠে পড়েন। যথারীতি দুই যুবতী তাদের কাজ শুরু করতেই, মহিলা পুলিশদের হাতে ধরা পড়ে যায়। আটককৃতদের নাম টুইংকল সোনি (২০) ও তিনাল পারমার (১৯)। দুজনই কলেজ যাওয়ার সময় ট্রেনে মোবাইল ফোন চুরি করত। দুজনই এক ব্যক্তির সঙ্গে ডেটে যেত। তার নাম ঋষি সিং।

বয়ফ্রেন্ডকে খুশি করতেই প্রতিদিন মোবাইল চুরি করত তারা। মূলত হাতখরচার জন্য ওই মোবাইল তারা বিক্রি করত মোটা টাকায়। টুইংকল সোনি আর্কিটেক্ট নিয়ে পড়ছে ও তিনাল প্রথম বর্ষের ছাত্রী। ধরা পড়ার পর সোনির ব্যাগ থেকে ৯টি মোবাইল উদ্ধার হয়েছে। সব মিলিয়ে দুজনের কাছ থেকে ৩৮টি মোবাইল ও ৩০টি মেমরি কার্ড পাওয়া গিয়েছে। ৮ জুন পর্যন্ত তাদের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন আদালত।

Comments

comments

Check Also

হিটলারের দাঁত এবং মাথা পরীক্ষা করে যে তথ্য পেল বিজ্ঞানীরা !

২য় বিশ্বযুদ্ধের আগে হিটলারের ধংসযজ্ঞ নিয়ে নতুন করে কিছু বলার নেই। ইহুদীদের প্ররথিবীত থেকেই ধুর …

error: Content is protected !!