বুধবার , মে ২৩ ২০১৮
সর্বশেষ খবর
Home / এক্সক্লুসিভ / কি কারনে আরবের ৭০বছরের বৃদ্ধরা ১৩ বছরের সুন্দরী নাবালিকা মেয়েদের কে চায় জানেন?

কি কারনে আরবের ৭০বছরের বৃদ্ধরা ১৩ বছরের সুন্দরী নাবালিকা মেয়েদের কে চায় জানেন?

আরবের বৃদ্ধরা সুন্দরী- এই দুনিয়ায় ভালোবাসা সবার প্রথম চাওয়া । আর আমাদের সমাজে এমন কিছু মানুষ আছে যারা মেয়েদেরকে সম্মান না করে তাদের যোউনতাকে ভালো বেসে থাকে । আর এখানে মেয়েদেরকে শরীর বিক্রি করার যন্ত্র ভেবে তাদের সাথে খেলা হয়ে থাকে । আর এই দুনিয়ায় এমন কিছু দেশ আছে যেখানে মেয়েদেরকে খেলনার মত ব্যবহার করা হয়ে থাকে । আর সেখানে মেয়েদেরকে কোন সাহায্য করতে পারে না সেখানের কানুন

আর অনেক বার মেয়েরা নিজেকে রক্ষা করার জন্যে অনেক রকমের আন্দলোন করে থাকে কিন্তু তাতে বেশী কিছু লাভ হয়ে থাকে না ।আর দুনিয়ার মধ্যে প্রত্যেক দেশ আর রাজ্যের নিজের নিজের পরম্পরা আছে । আর এমন কিছু পরম্পরা আছে যার ফলে মেয়েদেরকে অত্যাচারিত হতে হয়ে থাকে

আর সেই কথা যদি সাউদী আরবের হয়ে থাকে তাহলে সেখানে মেয়েদের অবস্থা আরও খারাপ হয়ে থাকে । আর আমাদের দেশ ভারত থেকেও অনেকে মেয়েকে টাকার লোভ দেখিয়ে আরবে পাঠিয়ে দেওয়া হয়ে থাকে ।

আর আরবের মেয়েদের সাথে কি করা হয়ে থাকে তা প্রায় সবাই জানে । তারা অনেক দিন ধরে এই মেয়েদেরকে কাজে লাগিয়ে আসছে । কিন্তু এই কিছু দিন আগে তাদের নিয়ে একটি বড় রহস্য সামনে এসেছে ।

আর এখানে বৃদ্ধ দের মজা নিয়ে প্রতি দিন কোন না কোন খবর ঠিক এসেই থাকে আর যেটি পড়ার পর আপনি লজ্জায় পড়ে যেতে বাধ্য । কিন্তু এই কদিন আগে একটি খবর খুব ঝড় সৃষ্টি করেছে ।

আসলে এই কদিনে সিরিয়া যুদ্ধের ফলে প্রায় নষ্ট হয়ে গেছে । আর তাঁর ফলে সেখানে মানুষের খাওয়া পান করা সব কিছু বন্ধ হয়ে গেছে । আর তাঁর ফলে সেখানে সাউদীর লোকেরা তাদের এই অসহায়তার লাভ উঠাতে চাইছে ।

আর একটি রিপোর্টে জানা গেছে তারা নাকি মেয়েদেরকে নিয়ে এসে তাদের ব্যবহার করছে । আর যারা তাদের কেনে তাদের বয়স ৭০ বছরের মত

আর এই রকম বয়স্ক লোকেরা মেয়েদের অসহায়তার লাভ নিয়ে তাদের কম দামে কিনে আনছে । আর সব থেকে অবাক করা বিষয় এটাই যে এখানে ঘটে চলা এই ঘটনার কেউ বিরোধিতা করছে না । আসলে সেখান কার মানুষ খাবারের জন্যে এতটাই চিন্তাই যে তারা মনুষত্ব প্রায় ভুলে গেছে ।

Comments

comments

Check Also

ইফতারের পর এই কাজ গুলো ভুলেও করবেন না, ঘটতে পারে মহা বিপদ

সংযমের মাস রমজান। ধর্মপ্রাণ মুসলমানরা এই মাসে সারাদিন রোজা রেখে সংযম পালন করেন। তবে ইফতার, …

error: Content is protected !!