শুক্রবার , জুন ২২ ২০১৮
Home / নির্বাচিত / ইনস্টাগ্রামে তারকাদের আয় কত ?

ইনস্টাগ্রামে তারকাদের আয় কত ?

বিশ্বজুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম এখন ভীষণ জনপ্রিয়। অনেকেই ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ব্যবহার করছেন। বিশ্বের প্রায় সব জনপ্রিয় তারকারা যুক্ত রয়েছেন এই মাধ্যমে। তারকাদের অনেকেই আবার এর থেকে নিয়মিত আয়ও করছেন।

ভারতের আনন্দবাজার পত্রিকা এমন একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে উঠে এসেছে চমকপ্রদ কয়েকটি তথ্য। মার্কিন সঙ্গীতশিল্পী সেলেনা গোমেজের আয় সবচেয়ে বেশি। ইনস্টাগ্রামে ২৪ বছর বয়সী এই তারকার ফলোয়ারের সংখ্যা প্রায় ১৩ কোটি ৪০ লাখ।

সামাজিক যোগাযোগের অন্যতম এই অ্যাপে মাঝেই মাঝেই বিভিন্ন সফট ড্রিঙ্কস ও স্কিন কেয়ার প্রোডাক্টের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সেলেনা। এ ধরনের প্রতিটি পোস্টের জন্য তার আয় প্রায় সাড়ে তিন কোটি টাকা।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সবচেয়ে বেশি আয় করা পুরুষ তারকাদের মধ্যে অন্যতম ক্রিশ্চিয়ানো রোনালদো। ১২ কোটি ২০ লাখ ফলোয়ার রয়েছে তার অ্যাকাউন্টে। তিনি একটি ছবি পোস্ট করে আয় করেন প্রায় তিন কোটি বিশ লাখ টাকা।

নিজের বিউটি পার্লার রয়েছে কিম কার্দাশিয়ানের। নাম ‘কে কে ডব্লিউ’। সেটি ছাড়াও বিভিন্ন জুয়েলারি ব্র্যান্ড ও যোগাসন সংস্থার হয়ে প্রচারণা চালান মার্কিন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কিমের রোজগার প্রায় তিন কোটি বিশ লাখ টাকা।

বিশ্বখ্যাত পপতারকা টেলর সুইফটের টুইটারে ফলোয়ারের সংখ্যা প্রায় ১০ কোটি ৬০ লাখ। টেলর একটি ছবি টুইট করার জন্য পান প্রায় সাড়ে ৬ লাখ টাকা। অন্যদিকে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১৬ লাখ। তার আয় প্রায় ৬ কোটি ৪০ লাখ টাকা।

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যাও কম না। প্রায় ২ কোটি ফলোয়ার থাকা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি শেয়ার করে বিরাটের আয় প্রায় তিন কোটি বিশ লক্ষ টাকা।

Comments

comments

Check Also

বরিশালে ডাকাতি করতে গিয়ে, ধর্ষ* করাই যার নেশা!

ডাকাতি শেষে সে বাড়িতে নারী বা মেয়ে মানুষ থাকলে তাদের ধর্ষণ করাই ছিল আবুল কাশেমের …

error: Content is protected !!