শুক্রবার , জুন ২২ ২০১৮
Home / এক্সক্লুসিভ / রজনীকান্তের কুকুরের দাম ২ কোটি রুপি !

রজনীকান্তের কুকুরের দাম ২ কোটি রুপি !

পরনে কালো রঙের পাঞ্জাবি, চোখে চশমা। মুখে সাদা দাড়ি। হাতলওয়ালা একটি চেয়ারে পায়ের ওপর পা রেখে বসে আছেন রজনীকান্ত। এক হাত চেয়ারের হাতলে রাখা, অন্য হাত একটি কুকুরের পিঠে। এই দৃশ্যটি ভারতের তামিল ভাষার ‘কালা’ সিনেমার। সম্প্রতি এই পোস্টারটি প্রকাশিত হয়েছে।

মজার ব্যাপার হলো, পোস্টারে রজনীকান্ত যে কুকুরটির পিঠে হাতে রেখে বসে আছেন তার মূল্য এখন ২ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে কুকুরটির প্রশিক্ষক সাইমন বলেন, ‘কালা’ সিনেমায় রজনীকান্তের প্রাণী প্রীতি রয়েছে। এজন্য রাস্তা থেকে এই কুকুরটি আমি তুলে আনি এবং প্রশিক্ষণ দিই। এর নাম মনি। কিন্তু এরই মধ্যে রজনীকান্তের ‘পাগল’ ভক্তরা কুকুরটি কিনতে চাইছেন। শুধু তাই নয়, কেউ কেউ এর দাম হেঁকেছেন ২ কোটি রুপি। তবে রজনী ভক্তদের এমন প্রস্তাব আমি প্রত্যাখান করেছি। কারণ এটি আমার কাছে সন্তানের মতো।’

‘কালা’ সিনেমার পরিচালক পিএ রঞ্জিত অডিশনের মাধ্যমে এই কুকুরটি চূড়ান্ত করেন। ৩০টি কুকুরের মধ্যে থেকে এই কুকুরটি বেছে নেন বলেও জানান প্রাণী প্রশিক্ষক সাইমন।

রজনীকান্ত ছাড়াও ‘কালা’ সিনেমায় অভিনয় করেছেন নানা পাটেকার, হুমা কুরেশি, অঞ্জলি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করছেন ধানুশ। আগামী ২৭ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

Comments

comments

Check Also

ফাঁসি দেওয়ার আগে জল্লাদ অপরাধীর কানে কি বলে থাকে জানেন?

ফাঁসি দেওয়ার আগে জল্লাদ- ভারতে সেরকম ভাবে খুব কম ফাঁসি দেওয়া হয়ে থাকে । অন্যান্য …

error: Content is protected !!