শুক্রবার , জুন ২২ ২০১৮
Home / এক্সক্লুসিভ / বাড়ি ফেরার পথে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে নির্যাতন

বাড়ি ফেরার পথে স্বামীকে গাছে বেঁধে স্ত্রীকে নির্যাতন

রাজশাহীর পুঠিয়ায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের বটতলা-কার্তিকপাড়ার মাঝামাঝি স্থানে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করেছে পুলিশ।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া জানান, নির্যাতিত গৃহবধূ থানায় এসে লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় মামলা কর হয়েছে।

নির্যাতিত গৃহবধূর স্বামী জানান, বুধবার বিকেলে স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ি বাগমারা উপজেলার তাহেরপুরে বেড়াতে যান। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভ্যানগাড়িযোগে বাড়ি ফিরছিলেন। পথেই বটতলা-কার্তিকপাড়া এলাকার মাঝামাঝি এলে আনুমানিক রাত ৮ টার দিকে জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া গ্রামের নবির উদ্দিন, মিজান আলীসহ ৭-৮ জন ব্যক্তি তাদের ভ্যানের গতিরোধ করে জোরপূর্বক তাদের ভ্যান থেকে নামিয়ে পাশেই নবির উদ্দিন ও মিজানের একটি পুকুর পাড়ে নিয়ে যায়।

পুকুরপাড়ে নিয়ে গিয়ে আমাকে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে এবং রাত ৮ টা থেকে ১২ টা পর্যন্ত পুকুরপাড়ে ৭-৮ জন মিলে একাধিকবার আমার স্ত্রীর ওপর পাশবিক নির্যাতন চালায়। পরে অনেক অনুরোধ করলে এ ঘটনা কাউকে না জানানোর শর্তে আমাদের ছেড়ে দেয়। এরপর ওই রাতেই ভ্যান যোগে পুঠিয়া থানায় এসে পুলিশের কাছে ঘটনাটি জানান তারা।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূঁইয়া জানান, অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে পুঠিয়া পাঠিয়ে ঘটনাস্থল থেকে ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ধারালো দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Comments

comments

Check Also

ফাঁসি দেওয়ার আগে জল্লাদ অপরাধীর কানে কি বলে থাকে জানেন?

ফাঁসি দেওয়ার আগে জল্লাদ- ভারতে সেরকম ভাবে খুব কম ফাঁসি দেওয়া হয়ে থাকে । অন্যান্য …

error: Content is protected !!