শুক্রবার , জুন ২২ ২০১৮
Home / নির্বাচিত / চার বছর ধরে কাঠের বাক্সে তিন শিশুর বসবাস !

চার বছর ধরে কাঠের বাক্সে তিন শিশুর বসবাস !

নিজের সন্তানদের কাঠের বাক্সের মধ্যে বসবাস করতে দেয়ায় যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোনা কার্ক (৫১) ও ড্যানিয়েল প্যানিকো (৭৩) দম্পতির তিন সন্তানকে মলমূত্র ও আবর্জনা স্তূপের মধ্যে পাওয়া গেছে। খবর বিবিসির।
সান বার্নারডিনোর শেরিফ বিভাগ জানিয়েছে, ১১, ১৩ ও ১৪ বছর বয়সী ওই শিশু তিনটি অপুষ্টিতে ভুগছিল। তাদের গেলো চার বছর ধরে বাক্সের মধ্যে রাখা হয়েছিল।

তারা বলছে, ইচ্ছাকৃতভাবে নিষ্ঠুর আচরণের জন্য ওই দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই দম্পতি এখন জামিনের অপেক্ষায় আছে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে শেরিফ বিভাগ জানায়, যশুয়া ট্রি এলাকার সান ফেয়ার ৭০০০ ব্লকে পুলিশ টহল দিচ্ছিল। তখন তারা একটি কাঠের বাক্সের সামনে হোঁচট খায় পুলিশ। শিশু তিনটি ওই কাঠের বাক্সে বসবাস করতো। এটি প্রায় ২০ ফুট লম্বা, চার ফুট উঁচু ও ১০ ফুট চওড়া।
পুলিশ কর্মকর্তারা বলছেন, ওই শিশুদের যেখানে রাখা হয়েছিল সেখানে বিদ্যুৎ বা পানি ছিল না। ওই স্থানজুড়ে ময়লা স্তূপ ও মলমূত্র ছড়িয়ে ছিটিয়ে ছিল।

সান বার্নারডিনো শেরিফ বিভাগের একজন মুখপাত্র বলেছেন, মোনা ওই শিশুদের নিয়ে একটি বাক্সের মধ্যে থাকতেন। আর প্যানিকো একটি ট্রেলারের মধ্যে থাকতেন।
ক্যাপ্টেন ট্রেভিস নিউপোর্ট টুইটারে লিখেছেন, ওই শিশুদের সেখানে বন্দি করে রাখা হয়নি। কিন্তু তাদের সেখানে পানি, বিদ্যুৎহীন ও ঠাণ্ডার মধ্যে অস্বাস্থ্যকর পরিবেশে রাখা হয়েছিল।

Comments

comments

Check Also

শাহবাগ থেকে ইমরানকে তুলে নিল র‍্যাব

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে রাজধানীর শাহবাগ থেকে তুলে নিয়ে গেছে র‍্যাব। আজ বুধবার …

error: Content is protected !!